যখন আমরা ওয়েবসাইট নির্মাণ সম্পূর্ণ করি এবং সার্চ ইঞ্জিন প্রচার পরিচালনা করি, আমরা কীওয়ার্ড ছাড়া করতে পারি না। শুধুমাত্র লক্ষ্য গ্রাহকদের সঠিক কীওয়ার্ড খুঁজে বের করার মাধ্যমে আমাদের ওয়েবসাইট নির্মাণ মূল্যবান হতে পারে। একইভাবে, ওয়েবসাইট নির্মাণ এবং প্রচারের জন্য কীওয়ার্ড লেআউট যোগ করার সময়, আমাদেরও সঠিক কীওয়ার্ড খুঁজে বের করতে হবে। সুতরাং, ওয়েবসাইট নির্মাণ এবং প্রচারের জন্য আমরা কীভাবে উপযুক্ত কীওয়ার্ড খুঁজে পাব, যাতে "সঠিক প্রশ্ন" পেতে পারি?
প্রথমে ওয়েবসাইট তৈরির জন্য কীওয়ার্ড সংগ্রহ করুন এবং তারপর ফিল্টার করুন। ফিল্টার করার পর, আমরা কীওয়ার্ড লেআউট করতে পারি। পরে অপ্টিমাইজেশনের পরে, আপনার ওয়েবসাইটের কীওয়ার্ডগুলি শীর্ষে থাকতে পারে। তাহলে প্রশ্ন হল, আমরা কোথায় কীওয়ার্ড সংগ্রহ করব?
আমরা নিম্নলিখিত উপায়ে কীওয়ার্ড সংগ্রহ করতে পারি:
যাইহোক, ওয়েবসাইট নির্মাণ এবং প্রচারের জন্য সাধারণত ব্যবহৃত কীওয়ার্ড সংগ্রহ পদ্ধতির মাধ্যমে কীওয়ার্ড নির্বাচন করতে আমি ব্যক্তিগতভাবে Baidu-এর বিডিং সহকারী ব্যবহার করি।
কীওয়ার্ড সংগ্রহ করার পর, আমরা কীওয়ার্ড ফিল্টার করা শুরু করতে পারি। সাধারণত, যখন আমরা কীওয়ার্ড বাছাই করি, তখন মোট অনুসন্ধান এবং সূচকের সংখ্যা খুব কম বা খুব বেশি হতে পারে না, যাতে এটি যদি খুব কম হয় এবং কেউ অনুসন্ধান না করে, তাহলে তা অর্থহীন, কীওয়ার্ড প্রতিযোগিতা খুব তীব্র, এবং কীওয়ার্ড র্যাঙ্কিং খুব কঠিন।